বাবা
- মো: জুবায়েরুল ইসলাম ১৯-০৫-২০২৪

বাবা
.....জুবায়েরুল_ইসলাম (০৬)


আমার কাছে বাবা মানে বটবৃক্ষ
যার ছায়ার কোন হয়না তুলনা।

আমার কাছে বাবা মানে ঐ খোলা আকাশ
যার ভালোবাসার গভীরতা'র কোন বর্ণনা নেই

আমার কাছে বাবা মানে শীতল হাওয়া
যে শত উষ্ণতা'র মধ্যে এক রাশ প্রশান্তি এনে দেয়।

আমার কাছে বাবা মানে মহা সমুদ্র
যার ভালোবাসার বিশাল গভিরতা পরিমাপ করা যায় না।

আমার কাছে বাবা মানে, দূর আকাশের রংধনু।
যে রংধনু প্রতোক্ষ ভাবে প্রজন্ম থেকে পজন্ম কে আনন্দে'র দোলা দিয়ে যায়।

আমার কাছে বাবা মানে, মহা প্রলয়, যার কাছে পৃথিবীর সব কিছু হার মানে।

আমার কাছে বাবা মানে উত্তাল উত্তাপ মরুভূমি।
যার কাছে হার মানে পৃথিবীর সকল যোদ্ধা।


আমার " বাবা " কবিতা আমার জন্মদাতা কে উৎর্সগঃ করলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৩-০৫-২০২০ ২০:১৪ মিঃ

Respect ♥️♥️